ADVERTISEMENT
ADVERTISEMENT

মিসির আলি সমগ্র PDF Down load | Misir Ali Series All Book PDF Down load 

আসসালামুয়ালাইকুম, প্রিয় পাঠক গণ। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি জনপ্রিয় কথা সাহিত্যিক যাকে বাংলার গল্পের জাদুকর বলা হয় জনাব হুমায়ন আহমেদের স্যার মিসির আলি সমগ্র pdf নিয়ে। গল্পের জাদুকর হুমায়ন আহমেদের সৃষ্ট অনেক গুলো চরিত্রের মধ্যে এটিও একটি।

Misir Ali সিরিজের জনপ্রিয়টাও অনেক। এছাড়াও ওনার আরেকটি জনপ্রিয় সিরিজ হচ্ছে সিরিজ। হিমু সিরিজ পেতে এখানে ক্লিক করুন। হুমায়ন আহমেদের মিসির আলি সমগ্র PDF Down load করতে নিচে অনুসরণ করুন। আশা করি আপনাদের মিসির আলি pdf সিরিজ টি ভালো লাগবে। বই নেয়ার আগে চলুন বই সম্পর্কে কিছু তথ্য জানা যাক!

 মিসির আলি সমগ্র সম্পর্কে :

মিসির আলি হুমায়ন আহমেদ এর সৃষ্টি একটি চরিত্র। প্রত্যেকটি চরিত্রেরই একটি নিদির্ষ্ট আলাদা বৈশিষ্ট্য থাকে। তেমনি মিসির আলিরও রয়েছে। মিসির আলি নিয়ে হুমায়ন আহমেদ তার জীবন কালে মোট ২০ টি বই লিখেছেন। মিসির আলি নিয়ে ওনার প্রথম বইছিলো ”দেবী” এরপর ধীরে ধীরে বাকি ‍গুলোও প্রকাশ পেতে থাকে এবং শেষ  বই ছিলো ’যখন নামিবে আধাঁ ‘ যা ২০১১ সালে প্রকাশ পায়।নিচে মিসির আলি সমগ্র ডাউন লোড করতে অনুসরণ করুন।

মিসির আলি সমগ্র বিবরণী : 

  • বইয়ের ধরণ : সিরিজ, উপন্যাস
  • সাইজ :
  • লেখক : হুমায়ন আহমেদ
  • পিডিএফ ফরম্যাট

মিসির আলি সমগ্র ১ PDF DOWN LOAD 

মিসির আলি সমগ্র ২ PDF DOWN LOAD 

মিসির আলি সমগ্র ৩ PDF DOWN LOAD 

আজ এ পযর্ন্তই। আশা করছি আপনারা মিসির আলি সিরিজ টি উপভোগ করবেন। সিরিজটি কেমন লাগলো আমাদের জানাতে কিন্তু ভুলবেন না ! সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close